ভিডিও

জয়পুরহাটের পাঁচবিবিতে শিক্ষার্থীদের মানববন্ধন

প্রকাশিত: অক্টোবর ২৩, ২০২৪, ০৬:৩৪ বিকাল
আপডেট: অক্টোবর ২৩, ২০২৪, ০৬:৩৪ বিকাল
আমাদেরকে ফলো করুন

বাগজানা (জয়পুরহাট) প্রতিনিধি : বিদ্যালয়ে ক্লাস চলাকালীন বহিরাগত কর্তৃক অফিস ভাঙচুর, প্রধান শিক্ষক, সহকারী শিক্ষক, শিক্ষার্থী ও দাতা সদস্যের ওপর হামলার প্রতিবাদে জয়পুরহাটের পাঁচবিবির বাগজানা দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা মানববন্ধন করেছেন।

আজ বুধবার (২৩ অক্টোবর) সকালে বিদ্যালয় মাঠে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন এসএসসি পরিক্ষার্থী মোজাহিদ ইসলাম, বীথি রানী, স্থানীয়  বাসিন্দা সাম্স সেতু প্রমুখ। মানববন্ধনে শিক্ষার্থীরা বলেন, গত দুই মাস ধরে ওয়াহেদুল্যাহ খান আদনান, প্রধান শিক্ষকসহ অন্যান্য শিক্ষকদের বিভিন্ন অনিয়ম নিয়ে আন্দোলনের নামে বিদ্যালয়ের নিরাপত্তা বিঘ্নিত করছেন।

এর জের ধরে গত সোমবার ওয়াহেদুল্যাহ খান আদনান এলাকার বখাটে কিছু ছেলেদের নিয়ে স্কুল চলাকালীন শিক্ষক-শিক্ষার্থীদের ওপর পরিকল্পিতভাবে হামলা করেন। এতে বিদ্যালয়ের তিনজন শিক্ষার্থী গুরুতর আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এ কারণে শিক্ষক ও শিক্ষার্থীদের নিরাপত্তা হুমকি ও শিক্ষার পরিবেশ নষ্ট হচ্ছে। বিদ্যালয়ের শিক্ষক শিক্ষার্থীদের নিরাপত্তা ও বিদ্যালয়ে শিক্ষার পরিবেশ ফিরিয়ে আনতে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করা হয়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS