ভিডিও

বরিশালে ছাত্রী অপহরণের দায়ে শিক্ষকের ১০ বছরের কারাদণ্ড

প্রকাশিত: অক্টোবর ২৩, ২০২৪, ০৮:২২ রাত
আপডেট: অক্টোবর ২৩, ২০২৪, ০৮:২২ রাত
আমাদেরকে ফলো করুন

বরিশালের মুলাদী উপজেলায় ষষ্ঠ শ্রেণির মাদরাসা ছাত্রীকে অপহরণের মামলায় শিক্ষক মিজানুর রহমানকে (৪২) ১০ বছরের কারাদণ্ড দিয়েছেন আদালত। পাশাপাশি তাকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

আজ বুধবার (২৩ অক্টোবর) বরিশালের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক ইয়ারব হোসেন এ রায় দেন। এ তথ্য নিশ্চিত করেছেন বেঞ্চ সহকারী কাজী হুমায়ুন কবির।

দণ্ডিত মিজানুর রহমান (৪২) মুলাদী উপজেলার চরপদ্ম গ্রামের বাসিন্দা আবদুল জব্বার ফকিরের ছেলে। ঘটনার সময় তিনি মুলাদীর উত্তর পাতারচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পার্ট টাইম শিক্ষকতা করতেন। রায় ঘোষণার সময় দণ্ডিত মিজানুর পলাতক ছিলেন।

মামলার বরাতে বেঞ্চ সহকারী কবির বলেন, উত্তর পাতারচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক না থাকায় অভিভাবকদের কাছ থেকে টাকা নিয়ে ওই শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষকতা করতেন মিজানুর। ওই স্কুলের একজন ছাত্রী পাস করে স্থানীয় একটি মাদরাসায় ষষ্ঠ শ্রেণিতে ভর্তি হয়। এরপর ২০১৮ সালের ২৮ জানুয়ারি ওই ছাত্রীকে মাদরাসায় যাওয়ার পথে অপহরণ করে। পরে অজ্ঞাত স্থানে নিয়ে আটকে রাখে। এ ঘটনায় ওই বছরের ২৩ ফেব্রুয়ারি ছাত্রীর দাদা বাদী হয়ে মুলাদী থানায় মামলা করেন। মুলাদী থানার এসআই আলাউদ্দিন হাওলাদার একমাত্র মিজানুর রহমানকে অভিযুক্ত করে আদালতে চার্জশীট জমা দেয়। বিচারক ৫ জনের স্বাক্ষ্য নিয়ে রায় দেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS