ভিডিও

নীলফামারীর কিশোরগঞ্জে ১২ হাজার মেয়ে পাচ্ছে এইচপিভি টিকা

প্রকাশিত: অক্টোবর ২৩, ২০২৪, ১০:৫৪ রাত
আপডেট: অক্টোবর ২৩, ২০২৪, ১০:৫৪ রাত
আমাদেরকে ফলো করুন

কিশোরগঞ্জ (নীলফামারী) প্রতিনিধি : ‘এক ডোজ এইচপিভি টিকা নিন, জরায়ুমুখ ক্যান্সার রুখে দিন’ স্লোগানে শুরু হচ্ছে জরায়ুমুখ রোধে টিকা প্রদান ক্যাম্পেইন। আগামীকাল বৃহস্পতিবার থেকে এ ক্যাম্পেইন শুরু হচ্ছে। নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলায় ১২ হাজার মেয়ে বিনামূল্যে এ টিকা পাবে বলে হিউম্যান প্যাপিলোমা ভাইরাস টিকাদান বিষয়ে উপজেলা সমন্বয় সভায় জানানো হয়।

আজ বুধবার (২৩ অক্টোবর) কিশোরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হলরুমে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. আল মামুনের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মৌসুমী হক। উপস্থিত ছিলেন ডা. বি.এম তানজিমুল হক, ডা. মহিমা রঞ্জন রায়, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আশরাফুজ্জামান, উপজেলা সহকারী শিক্ষা অফিসার মাহাতাবুর রহমান বুলেট প্রমুখ।

ক্যাম্পেইন চলাকালীন উপজেলার ৫ম থেকে ৯ম শ্রেণিতে অধ্যয়নরত ছাত্রী ও শিক্ষা প্রতিষ্ঠান বহির্ভূত ১০ থেকে ১৪ বছর বয়সী মেয়েরা টিকা পাবে বলে সভায় জানানো হয়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS