ভিডিও

রংপুরে ডিমের দাম নিয়ন্ত্রণে বিশেষ অভিযান

প্রকাশিত: অক্টোবর ২৩, ২০২৪, ১০:২২ রাত
আপডেট: অক্টোবর ২৩, ২০২৪, ১০:২২ রাত
আমাদেরকে ফলো করুন

রংপুর প্রতিনিধি : রংপুরে ডিমের দাম ক্রেতাদের নাগালে আনতে বিশেষ টাস্কফোর্স ছাড়াও ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর গত দুইদিন ধরে নগরীর বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে আসছে।

আজ বুধবার (২৩ অক্টোবর) দুপুরে রংপুর কেন্দ্রীয় বাস টার্মিনাল ও বুড়িরহাট এলাকায় অভিযান পরিচালনা করে ২ প্রতিষ্ঠানকে ৪০ হাজার টাকা জরিমানা করেছে সংস্থাটি। এতে নেতৃত্ব দেন সহকারী পরিচালক আফসানা পারভীন ও মোস্তাফিজার রহমান।

এছাড়াও নগরীর আলমনগর এলাকায় দুটি ফার্মে অভিযানে ১৭ হাজার টাকা জরিমানা করে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

গতকাল মঙ্গলবার রংপুর সদর উপজেলার শাহবাজপুর এলাকায় ভিআইপি শাহাদাৎ পোল্ট্রি ফার্মে অভিযান চালিয়ে সরকার নির্ধারিত দামের থেকে বেশি দামে ডিম বিক্রি ও মূল্য তালিকা না থাকায় ওই পোল্ট্রি ফার্মকে এক লাখ টাকা জরিমানা করা হয়।

রংপুর মহানগর রাজস্ব সার্কেলের সহকারী কমিশনার ফরিদা সুলতানা জানান, বর্তমানে বাজারে ডিমের মূল্য বৃদ্ধি নিয়ে বিভিন্ন জায়গা থেকে অভিযোগ আসছে। বাজারে অভিযান চালানো হলে ব্যবসায়ীরা খামার পর্যায়ে দাম বেশি নেওয়ার অভিযোগ তোলেন। তার প্রেক্ষিতে ভিআইপি শাহাদত পোল্ট্রি অ্যান্ড হ্যাচারিতে অভিযান চালানো হয়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS