ভিডিও

শরীয়তপুরে সাবেক ইউপি চেয়ারম্যানের স্ত্রীকে হত্যা, আটক ১

প্রকাশিত: অক্টোবর ২৫, ২০২৪, ১১:৩৬ দুপুর
আপডেট: অক্টোবর ২৫, ২০২৪, ১১:৩৬ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক:  শরীয়তপুরের ভেদরগঞ্জের চরসেনসাস ইউনিয়নের সাবেক চেয়ারম্যান রফিকুল ইসলাম বালার স্ত্রী লুৎফা বেগমকে (৬৫) ইউনিয়নের বালাকান্দি এলাকায় ছুরিকাঘাতে হত্যার অভিযোগ উঠেছে। 

বৃহস্পতিবার (২৪ অক্টোবর) সন্ধ্যায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় পান্না বেগম (৩০) নামে এক নারীকে আটক করা হয়। লুৎফা বেগমকে হত্যার পর তিনি নিজে আত্মহত্যা করার জন্য নিজের গলায় ছুরিকাঘাত করেন।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, পান্না নামের ওই নারী সাবেক চেয়ারম্যান রফিক বালার ঘরে বসবাস করতেন। বৃহস্পতিবার সন্ধ্যায় হঠাৎ লুৎফা বেগমকে ধারালো ছুরি দিয়ে আঘাত করেন পান্না। এতে লুৎফা বেগম ঘটনাস্থলে মারা যান। এরপর আত্মহত্যা করার জন্য নিজের গলায়ও আঘাত করে পান্না। পরে স্থানীয়দের চিৎকার পেয়ে আহত অবস্থায় পান্না নামের ওই নারীকে শরীয়তপুর সদর হাসপাতালে নিয়ে যায়।

পুলিশ সুপার মো. নজরুল ইসলাম বলেন, লুৎফা বেগম নামে ওই নারীকে ছুরিকাঘাতে হত্যার অভিযোগ উঠেছে প্রতিবেশী পান্না বেগম নামে এক নারীর বিরুদ্ধে। এ ঘটনায় পুলিশ তদন্ত শুরু করেছে। পরে বিস্তারিত জানানো হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS