ভিডিও

নেত্রকোনায় মাদকসেবনের সময় ছাত্রদল নেতাসহ ৭জন আটক

প্রকাশিত: অক্টোবর ২৫, ২০২৪, ০৬:১৯ বিকাল
আপডেট: অক্টোবর ২৫, ২০২৪, ০৬:১৯ বিকাল
আমাদেরকে ফলো করুন

নেত্রকোনায় মাদক সেবনের সময় পৌর ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক মশিউর রহমান বাপ্পিসহ সাতজনকে আটক করেছে সেনাবাহিনী।

বৃহস্পতিবার (২৪ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে জেলা শহরের নতুন জেলখানা রোডের একটি অটোরিকশা গ্যারেজ থেকে তাদের হাতেনাতে আটক করে সেনাবাহিনীর সদস্যরা।

নেত্রকোনা অস্থায়ী সেনা ক্যাম্পের দায়িত্বরত মেজর জিসানুল হায়দার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন।

 

আটক ব্যক্তিরা হলেন, নেত্রকোনা শহরের কুরপাড় এলাকার বাসন্দিা ও পৌর ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক মশিউর রহমান বাপ্পি, একই এলাকার সিফাত আল সাদি, আব্দুল সামি সৌরভ, শহরের বড় বাজার এলাকার অভিজিৎ সাহা মন্ডল, সদরের সনুরা চল্লিশা এলাকার মো. হিরা, বাইশদার এলাকার মো. সিমুল খান ও কেন্দুয়া উপজেলার বারলা পাইকুর এলাকার মো. রুবেল।

 

সেনাবাহিনীর বিজ্ঞপ্তিতে বলা হয়, গোপন সংবাদে শহরের নতুন জেলখানা রোডের একটি অটোরিকশা গ্যারেজ থেকে তাদের মাদক সেবনরত অবস্থায় আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ২০ গ্রাম গাঁজা ও সেবনের সরঞ্জামাদি উদ্ধার করা হয়। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও মডেল থানা পুলিশকে অবহিত করা হয়। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে মাদকসেবীদের প্রত্যেককে ৭ দিনের কারাদণ্ড ও ১০০ টাকা করে জরিমানা করেন ইউএনও। কারাগারে পাঠানোর জন্য তাদের থানা পুলিশে সোপর্দ করা হয়েছে।

 

নেত্রকোনা মডেল থানার ওসি কাজী শাহনেওয়াজ বলেন, রাতেই দণ্ডপ্রাপ্ত ওই ৭ জনকে কারাগারে পাঠানো হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS