ভিডিও

নওগাঁর মান্দায় নিখোঁজ শিশুর লাশ নদী থেকে উদ্ধার

প্রকাশিত: অক্টোবর ২৫, ২০২৪, ১০:৩৩ রাত
আপডেট: অক্টোবর ২৫, ২০২৪, ১০:৩৩ রাত
আমাদেরকে ফলো করুন

মান্দা (নওগাঁ) প্রতিনিধি : নওগাঁর মান্দায় নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হওয়া শিশু শিক্ষার্থী আব্দুর রকিবের (১০) লাশ উদ্ধার করা হয়েছে। আজ শুক্রবার (২৫ অক্টোবর) দুপুর ১২টার দিকে উপজেলার লক্ষ্মীরামপুর এলাকায় ঘটনাটি ঘটে।

আব্দুর রকিব নওগাঁর মহাদেবপুর উপজেলার ভীমপুর ইউনিয়নের চকরাজা গ্রামের আবু বাক্কার সিদ্দিকের ছেলে ও চকরাজা দাখিল মাদ্রাসার তৃতীয় শ্রেণির শিক্ষার্থী ছিল। স্থানীয় ভালাইন ইউনিয়নের চেয়ারম্যান গোলাম মোস্তফা জানান, গতকাল বৃহস্পতিবার লক্ষ্মীরামপুর গ্রামের মিশকাত হোসেন চকরাজা দাখিল মাদ্রাসার দুই বন্ধু নিহত আব্দুর রকিব ও রবিউল ইসলামকে নিয়ে বাড়িতে বেড়াতে এসেছিল।

আজ শুক্রবার (২৫ অক্টোবর) দুপুর ১২টার দিকে তিন বন্ধু বাড়ি পাশে আত্রাই নদীতে গোসল করতে নামে। কিন্তু সাঁতার না জানায় আব্দুর রকিব নদীর পানিতে ডুবে যায়। পরে রাজশাহী থেকে ফায়ার সার্ভিসের একটি ডুবুরিদল সাড়ে ৪ঘন্টা পর আব্দুর রকিবের লাশ উদ্ধার করে।

বিষয়টি নিশ্চিত করে মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনসুর রহমান বলেন, অভিযোগ না থাকায় আইনি প্রক্রিয়া শেষে নিহত আব্দুর রকিবের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS