ভিডিও

স্ত্রীকে কটাক্ষ করায় বন্ধুকে ছুরিকাঘাতে হত্যা

প্রকাশিত: অক্টোবর ২৬, ২০২৪, ০৮:১৪ রাত
আপডেট: অক্টোবর ২৬, ২০২৪, ০৮:১৪ রাত
আমাদেরকে ফলো করুন

গাজীপুরের কালীগঞ্জে স্ত্রীকে কটাক্ষ করায় ফোন করে ডেকে নিয়ে রেক্সি বাবু রোজারিও নামের এক যুবককে ছুরিকাঘাতে হত্যা করেছে বন্ধু। হত্যার পর বন্ধুর লাশ বস্তাবন্দি করে পুকুরে ফেলে দিয়েছেন তিনি। পরে অপহরণের নাটক সাজিয়ে তার বাবার কাছে ৫০ লাখ টাকা মুক্তিপণও দাবি করেছেন বন্ধু।

আজ শনিবার (২৬ অক্টোবর) দুপুরে গাজীপুর পুলিশ সুপার কার্যালয়ে সাংবাদিকদের এসব তথ্য দেন গাজীপুর জেলা অতিরিক্ত পুলিশ সুপার রবিউল ইসলাম।

এর আগে এ ঘটনায় গত ১০ জুলাই কালীগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি করেন রেক্সি বাবুর বাবা মুকুল রোজারিও। তার সূত্র ধরে ছায়া তদন্তে নামে গাজীপুর গোয়েন্দা পুলিশ (ডিবি)। তিনি কালীগঞ্জ উপজেলার দড়িপাড়া গ্রামের মুকুল রোজারিওর ছেলে।

পুলিশ সুপার বলেন, ঘটনার প্রায় ৪ মাস পর ডোবা থেকে রেক্সি বাবু রোজারিও এর গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ।

এ ঘটনায় অভিযুক্ত লিংকন জন রোজারিওকে তথ্যপ্রযুক্তির মাধ্যমে শুক্রবার (২৫ অক্টোবর) ভোরে নড়াইল সদর উপজেলার তুলারামপুর গ্রামের সুলতান উদ্দিনের মালিকানাধীন মাছের ঘের থেকে গ্রেপ্তার করে। অপহরণের পর রেক্সি বাবু রোজারিওকে হত্যার পর লাশ গুম করে অপহরণ নাটক সাজান বলে স্বীকার করেন। ঘাতক লিংকন জন রোজারিও ঘটনার পর থেকে পলাতক ছিল।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS