ভিডিও

সিরাজগঞ্জ পৌরসভার সাবেক কাউন্সিলর হোসেন আলী গ্রেপ্তার

প্রকাশিত: অক্টোবর ২৭, ২০২৪, ০৫:২৭ বিকাল
আপডেট: অক্টোবর ২৭, ২০২৪, ০৫:২৭ বিকাল
আমাদেরকে ফলো করুন

সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি : সিরাজগঞ্জ পৌরসভার ৭নং ওয়ার্ডের সদ্য সাবেক কাউন্সিলর হোসেন আলীকে (৪০) ঢাকা থেকে গ্রেপ্তার করেছে র‌্যাব। গতকাল শনিবার সকালে র‌্যাব-১২ এর সিরাজগঞ্জ সদর কোম্পানি কমান্ডার এম আবুল হাশেম সবুজ স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গত শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে র‌্যাব-১২ এবং র‌্যাব-২ এর যৌথ অভিযানে ঢাকার শেরেবাংলা নগর থানার রাজধানী উচ্চ বিদ্যালয় এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার হোসেন আলী শহরের চককোবদাসপাড়া মহল্লার মো. শিল্পী কুদ্দুসের ছেলে ও যুবলীগের সক্রিয়কর্মী।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, ২৭ সেপ্টেম্বর বিকেলে পূর্ব শক্রতার জেরে চককোবদাসপাড়ার হোসেন আলীর নেতৃত্বে একই এলাকার আমির হোসেনের ছেলে ছাত্রদলকর্মী মেরাজকে (১৮) কুপিয়ে জখম করা হয়। ঘটনার সময় মেরাজের মা শিল্পী খাতুন ছেলেকে বাঁচাতে এগিয়ে এলে তাকেও মারধর ও তার গলায় থাকা সোনার চেইন ছিনিয়ে নেওয়া হয়।

এরপর অভিযুক্তরা মেরাজের বাড়িতে হামলা চালিয়ে আসবাবপত্র ভাঙচুর ও টাকা লুট করে। এ ঘটনায় মেরাজের মা শিল্পী খাতুন বাদি হয়ে গত ২ অক্টোবর সদর থানায় মামলা দায়ের করেন। মামলায় হোসেন আলীসহ ৮ জনের নাম উল্লেখ এবং অজ্ঞাতনামা ৫/৬জনকে আসামি করা হয়।

ঘটনার পর থেকে হোসেন আলী পলাতক ছিলেন। গ্রেপ্তারের পর রাতেই তাকে র‌্যাব-১২ কার্যালয়ে আনা হয়। গতকাল শনিবার সকালে তাকে সিরাজগঞ্জ সদর থানায় হস্তান্তর করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS