ভিডিও

রংপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় আহত দুই বন্ধুর মৃত্যু

প্রকাশিত: অক্টোবর ২৭, ২০২৪, ০৮:৩২ রাত
আপডেট: অক্টোবর ২৭, ২০২৪, ০৮:৩২ রাত
আমাদেরকে ফলো করুন

পীরগাছা (রংপুর) প্রতিনিধি :  রংপুরের পীরগাছায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে বৈদ্যুতিক খুঁটির সাথে ধাক্কা লেগে আহত দুই বন্ধু মারা গেছেন। চারদিন চিকিৎসাধীন থাকার পর গতকাল শনিবার বিকেলে নাজমুল ইসলাম (৪২) ও আজ রোববার (২৭ অক্টোবর) সকালে আশরাফুল ইসলাম (৩৭) মারা যান।

নিহত দু’জন একে অপরের বন্ধু। তারা এক সাথে ব্যবসা করতেন। ব্যবসায়িক কাজে গিয়ে গত ২২ অক্টোবর বিকেলে দু’জন রংপুর মর্ডাণ মোড়ে দুর্ঘটনার শিকার হন। নিহত নাজমুল ইসলাম অন্নদানগর ইউনিয়নের নবু পাঠানপাড়া গ্রামের আবু সুফিয়ানের বড় ছেলে এবং আশরাফুল ইসলাম একই ইউনিয়নের পশ্চিম ব্রাহ্মণীকুন্ডা গ্রামের এমদাদুল হক মাস্টারের ছেলে বলে জানা গেছে।

বিষয়টি নিশ্চিত করে ইউপি সদস্য রেজাউল করিম ও ইমান আলী বলেন, একই সঙ্গে দুই বন্ধুর মৃত্যু বেদনাদায়ক। তাদের পারিবারিকভাবে দাফন করা হয়েছে।

এ বিষয়ে পীরগাছা থানার পরিদর্শক (তদন্ত) নাহিদ হাসান বলেন, বিষয়টি আমরা শুনেছি। তবে দুর্ঘটনার স্থান আমাদের এলাকায় নয়। তাজহাট মেট্রোপলিটন থানা পুলিশ বিষয়টি দেখছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS