ভিডিও

নরসিংদীতে ইয়াবাসহ ৮ মামলার আসামী গ্রেপ্তার

প্রকাশিত: অক্টোবর ২৭, ২০২৪, ০৮:১৯ রাত
আপডেট: অক্টোবর ২৭, ২০২৪, ০৮:১৯ রাত
আমাদেরকে ফলো করুন

নরসিংদীতে অভিযান চালিয়ে ৮ মামলার আসামী, চিহ্নিত মাদক কারবারি আল আমিন (৪৫) ওরফে সাটার আলামিনকে ইয়াবাসহ গ্রেপ্তার করেছে নরসিংদী মডেল থানা পুলিশ।

আজ শনিবার (২৬ অক্টোবর) রাতে নরসিংদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ এমদাদুল হক এ তথ্য নিশ্চিত করেছেন।

গ্রেপ্তারকৃত ব্যক্তি শহরের বাসাইল এলাকার মৃত মোহাম্মদ আলীর ছেলে। এসময় তার কাছ থেকে ১০২ (একশত দুই)পিস ইয়াবা উদ্ধার করে পুলিশ। 

ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমদাদুল হক জানান, শনিবার বিকেলে উপপরিদর্শক মোঃ আঃ গাফ্ফার (পিপিএম-বার) নেতৃত্বে উপপরিদর্শক  আইয়ুব খান, উপপরিদর্শক জুয়েল রানা, আল আমিন সহ সঙ্গীয় ফোর্সের সমন্বয়ে গঠিত একটি চৌকস দল নরসিংদী সদর থানা এলাকায় নিয়মিত মাদক বিরোধী অভিযান পরিচালনাকালে গোপন সংবাদের ভিত্তিতে শহরের বাসাইল এলাকার শাপলা চত্তরে খন্দকার ডিপার্টমেন্টাল ষ্টোরের সামনে থেকে মাদক বিক্রেতা আল আমিন ওরফে সাটার আলআমিনকে ১০২ পিস ইয়াবা ট্যাবলেট সহ হাতেনাতে গ্রেপ্তার করতে সক্ষম হোন।

তিনি আরও জানান, গ্রেপ্তারকৃত আলআমিন একজন চিহ্নিত মাদক বিক্রেতা। তার বিরুদ্ধে ইতিপূর্বে মাদক সহ ৮টি মামলা রয়েছে। নরসিংদী মডেল থানায় মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS