ভিডিও

বগুড়া আদমদীঘিতে নাশকতা মামলায় জড়িত সন্দেহে দর্জি শ্রমিক গ্রেপ্তার

প্রকাশিত: অক্টোবর ২৭, ২০২৪, ০৮:০২ রাত
আপডেট: অক্টোবর ২৭, ২০২৪, ০৮:০২ রাত
আমাদেরকে ফলো করুন

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি : আদমদীঘি সদরে বিএনপির অফিসে হামলা, ভাংচুর, অগ্নিসংযোগ সংক্রান্ত নাশকতা মামলায় জড়িত সন্দেহে পুলিশ মোবারক আলী প্রামানিক (৪০) নামের এক দর্জি শ্রমিককে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃত মোবারক আলী আদমদীঘি উপজেলার চাঁপাপুর ইউপির গোবিন্দপুর প্রামানিক পাড়ার মৃত আবু জাফরের ছেলে। গতকাল শনিবার রাতে তাকে চাঁপাপুর এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। এ নিয়ে এই মামলায় ৯ জনকে গ্রেপ্তার করা হলো।

মামলা সূত্রে জানা যায়, গত ৪ আগস্ট আদমদীঘিতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনকে ঠেকাবার জন্য আওয়ামীলীগ ও তার অঙ্গসংগঠনের প্রায় ২৫০ জন নেতাকর্মী ককটেল, পেট্রোল সাবল ও লাঠি সোডাসহ ধারালো অস্ত্রে সজ্জিত হয়ে আদমদীঘি সদরে বাসস্ট্যান্ড এলাকায় অবস্থিত বিএনপি অফিসের সামনে ককটেল নিক্ষেপ ও বিস্ফোরণ ঘটিয়ে আতঙ্ক সৃষ্টি করে বিএনপি অফিসে ঢুকে দরজা জানালা ভাংচুর, চেয়ার, কাঠের আলমারী, ফ্যানসহ অন্যান্য আসবাবপত্র ও শহীদ জিয়াউর রহমান, বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের ছবিতে পেট্রোল ঢেলে অগ্নিসংযোগ করে পুড়ে ফেলে।

এ ঘটনায় উপজেলা শ্রমিক দলের সভাপতি মিজানুর রহমান বাদি হয়ে গত ২৫ আগস্ট রাতে ১২৫ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ২৫০ জনের নামে বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করেন।

এ মামলায় জড়িত সন্দেহে পুলিশ দর্জি শ্রমিক মোবারক আলীকে গ্রেপ্তার করে আজ রোববার (২৭ অক্টোবর) দুপুরে আদালতে পাঠানো হয়েছে বলে থানার উপ পরিদর্শক তারেক রহমান জানান।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS