ভিডিও

চলচ্চিত্রে ৩১ বছর পূর্ণ করে যে বার্তা দিলেন শাবনূর

প্রকাশিত: অক্টোবর ১৬, ২০২৪, ০২:২৪ দুপুর
আপডেট: অক্টোবর ১৬, ২০২৪, ০২:৪৪ দুপুর
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : নব্বই দশকের শুরুতে রুপালি জগতে পা রাখেন চিত্রনায়িকা শাবনূর। চলচ্চিত্রে অনিয়মিত হলেও শাবনূরকে নিয়ে তার ভক্ত-অনুরাগীদের আগ্রহ মোটেও কমেনি। মঙ্গলবার (১৫ অক্টোবর) চলচ্চিত্র ক্যারিয়ারের ৩১ বছর পূর্ণ করলেন। বিশেষ এই দিনে ভক্তদের নস্টালজিয়া করে দিলেন নায়িকা নিজেই।

ওইদিন সন্ধ্যায় শাবনূর তার ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন। লেখার শুরুতে তিনি বলেন, “নামজাদা চলচ্চিত্র নির্মাতা প্রয়াত এহতেশাম দাদুর ‘চাঁদনী রাতে’ সিনেমার মাধ্যমে ১৯৯৩ সালের ১৫ অক্টোবর আমার চলচ্চিত্র যাত্রা শুরু হয়েছিল। সবার ভালোবাসায় আজ ৩১ বছর পূর্ণ হলো, আলহামদুলিল্লাহ।” চলচ্চিত্র সংশ্লিষ্ট সকলের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করে শাবনূর বলেন, ‘আল্লাহর রহমত ও সবার দোয়ায় চলচ্চিত্রে এখনো যথেষ্ট সম্মান নিয়েই বেঁচে আছি। আমার চলচ্চিত্র ক্যারিয়ারের দীর্ঘ পথচলায় এই অঙ্গনের সাথে জড়িত সকল প্রযোজক, পরিচালক, সহশিল্পী, চিত্রনাট্যকার, নেপথ্য কণ্ঠশিল্পী, ক্যামেরাম্যান, কলাকুশলীসহ সবার কাছে আমি আন্তরিকভাবে কৃতজ্ঞ ও ঋণী।’

দর্শকদের প্রতি বিশেষভাবে কৃতজ্ঞতা প্রকাশ করে শাবনূর বলেন, ‘বিশেষ করে আমার সিনেমার দর্শক ও অগণিত ভক্তদের নিঃস্বার্থ ভালোবাসা ও সমর্থনে আমি আজকের শাবনূর। সোশ্যাল মিডিয়ায় যুক্ত হবার পর থেকে সর্বক্ষণ উপলব্ধি করছি, আমাকে নিয়ে দর্শকদের ভালোবাসা আজও বদলায়নি, বরং বেড়েই চলেছে। আমার প্রতি আপনাদের অকৃত্রিম ভালোবাসা ভবিষ্যতেও আশা করি অব্যাহত থাকবে।’ সাংবাদিকদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে শাবনূর বলেন, ‘আমি সাংবাদিক ভাই-বোনদের প্রতিও বিশেষ কৃতজ্ঞতা জানাই। আমার প্রতি আপনারা প্রায় সবাই যেভাবে সহযোগিতাপূর্ণ মনোভাব পোষণ করে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে আমাকে এতদূর এগিয়ে নিয়ে আসতে সাহায্য করেছেন, তার জন্যে সবাইকে ধন্যবাদ। সবার প্রতি অফুরন্ত ভালোবাসা, সবার প্রতি অনেক শুভকামনা।’

১৯৯৩ সালের ১৫ অক্টোবর নির্মাতা এহতেশাম পরিচালিত ‘চাঁদনী রাতে’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় অভিষেক ঘটে শাবনূরের। তারপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি এই নায়িকাকে। ধারাবাহিকভাবে উপহার দিয়েছেন সুপারহিট সব সিনেমা। প্রয়াত নায়ক সালমান শাহর সঙ্গে জুটি বেঁধে দারুণ জনপ্রিয়তা লাভ করেন শাবনূর। ‘তুমি আমার’, ‘সুজন সখী’, ‘স্বপ্নের ঠিকানা’, ‘স্বপ্নের পৃথিবী’, ‘তোমাকে চাই’, ‘আনন্দ অশ্রু’-এর মতো জনপ্রিয় সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেন তারা। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS