ভিডিও

রেদওয়ান রনির সঙ্গে প্রেম নিয়ে মুখ খুললেন সাদিয়া আয়মান

প্রকাশিত: অক্টোবর ২৭, ২০২৪, ০৩:৫৬ দুপুর
আপডেট: অক্টোবর ২৭, ২০২৪, ০৩:৫৮ দুপুর
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : বেশ কিছুদিন ধরেই গুঞ্জন শোনা যাচ্ছে প্রেম করছেন নির্মাতা রেদওয়ান রনি ও অভিনেত্রী সাদিয়া আয়মান। সম্প্রতি রেদওয়ান রনির জন্মদিনে এই দুই তারকার প্রেমের খবর অনেকটাই যেন আরও স্পষ্ট হয়। রনির এক পোস্টে গুঞ্জন আরও ডালপালা মেলে। রেদওয়ান রনির জন্মদিন ছিল গত ২০ অক্টোবর। দিনটি উদযাপনের জন্য সহকর্মী এবং কাছের মানুষেরা এক হয়েছিল। যেখানে ছিলেন নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী, নুসরাত ইমরোজ তিশা, মেহজাবীন চৌধুরী, আদনান আল রাজীব, আশফাক নিপুন, এলিটা করিম প্রমুখ। তবে তাদের মধ্য একটু বিশেষভাবেই নজর কেড়েছেন সাদিয়া আয়মান। যাকে পরোক্ষভাবেই ‘প্রিয়তমা’ বলে সম্বোধন করেছেন রনি।

জন্মদিন উদযাপনের বেশ কয়েকটি ছবি নিজের ফেসবুকে প্রকাশ করে রনি লিখেছেন, সোশ্যাল মিডিয়া, মেসেজ এবং ফোনকলে জন্মদিনের ভালোবাসা শুভেচ্ছা পেয়ে অভিভূত হয়েছি। প্রতিটি ইচ্ছা, সুন্দর শব্দ আর আন্তরিক ভালোবাসা আমার দিনটি বিশেষ করে তুলেছে। আমি সত্যি দুঃখিত, প্রত্যেককে ব্যক্তিগতভাবে উত্তর দিতে পারিনি। একইসাথে কৃতজ্ঞ, আমার চারপাশে এমন চমৎকার মানুষ থাকার জন্য।এরপর নিজের ‘প্রিয়তমা’কে ধন্যবাদ জানিয়ে রনি লেখেন, আমার সবচেয়ে ভালো সারপ্রাইজ পার্টির পরিকল্পনা করার জন্য আমার প্রিয়তমাকে বিশেষ ধন্যবাদ! আমি খুব খুশি এবং প্রত্যেকের কাছে কৃতজ্ঞ, আমাকে এত ভালোবাসা এবং প্রশংসা করার জন্য। রেদওয়ান রনির সেই পোস্টে ভক্তরাও মন্তব্য করেছেন। যেখানে একটি মন্তব্য বিশেষভাবে সকলের নজর কেড়েছে। নির্মাতার উদ্দেশে অভিনেত্রী সাদিয়া আয়মান লিখেছেন, আমার জীবনে যা পেয়েছি, তার মাঝে তুমি সবচেয়ে সেরা।

প্রেমের এ গুঞ্জন নিয়ে গণমাধ্যমে মুখ খুলেছেন অভিনেত্রী। দু’জনের মধ্যকার সম্পর্ককে ‘স্বাভাবিক’ বলেই জানান তিনি। সাদিয়া আয়মান বলেন, সামাজিক মাধ্যমে মানুষ অনেক কিছুই বলে। এগুলো নিয়ে কথা বলতে আর ভালো লাগছে না। সামাজিক যোগাযোগমাধ্যমে এমনিতে মানুষ কত কিছুই বলে। যে যা বলছেন, বলতে দেন। কী আর করার আছে। যদি সত্যি হয়ে থাকে দুই পক্ষ থেকে বিষয়টি আসবে বলে জানান তিনি।  



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS