ভিডিও

সাতক্ষীরায় আন্তঃজেলা ডাকাত সর্দারসহ গ্রেপ্তার ৩

প্রকাশিত: অক্টোবর ০১, ২০২৪, ০১:১৬ দুপুর
আপডেট: অক্টোবর ০১, ২০২৪, ০১:১৬ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক:  সাতক্ষীরায় আন্তঃজেলা ডাকাত দলের কথিত সর্দার ইয়ার আলী,  ৩টি চোরাই মোটরসাইকেলসহ ৩ জনকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। এক প্রেস ব্রিফিংয়ে একথা জানানো হয়েছে।

সোমবার (৩০ সেপ্টেম্বর) বিকালে সাতক্ষীরা পুলিশ সুপার কনফারেন্স রুমে অনুষ্ঠিত প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান সাতক্ষীরার অতিরিক্ত পুলিশ সুপার আমিনুর রহমান। রোববার (২৯ সেপ্টেম্বর) গভীর রাতে সাতক্ষীরা শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

পুলিশ জানায়, গ্রেপ্তারকৃত ইয়ার আলী আন্তঃজেলা ডাকাতদলের সর্দার কালিগঞ্জ উপজেলার শংকরপুর গ্রামের মৃত জব্বার তরফদারের ছেলে। অন্য দুইজনের একজন হচ্ছেন কালিকাপুর গ্রামের দলিল উদ্দিন মোড়লের ছেলে চিহ্নিত মোটর সাইকেল চোর শাহিন আলম, আরেকজন একই এলাকার জব্বার শেখের পুত্র মহিববুল্যাহ বাবু।অতিরিক্ত পুলিশ সুপার জানান, সাতক্ষীরা গোয়েন্দা পুলিশের ইনচার্জ তারেক ফয়সাল ইবনে আজিজের নেতৃত্বে পুলিশ টিম রাতে শহরের বাইপাস মোড় থেকে আন্তঃজেলা ডাকাতদলের সর্দার ইয়ার আলীকে গ্রেপ্তার করেন। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে কালিগঞ্জ উপজেলার কৃষ্ণনগর ইউনিয়ন পরিষদের সামনে থেকে শাহিন আলম ও মহিবুল্যাহ বাবুকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতদের কাছ থেকে তিনটি নম্বর বিহীন চোরাই মোটরসাইকেল জব্দ করা হয়। 

তিনি জানান, গ্রেপ্তারকৃত আন্তঃজেলা ডাকাতদলের সর্দার ইয়ার আলীর বিরুদ্ধে হত্যা, অস্ত্র, ডাকাতি, চুরি ও দস্যুতাসহ ১৭টি মামলা রয়েছে। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে কালিগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS