ভিডিও

জয়পুরহাটের পাঁচবিবি মোহাম্মদপুর ইউপির চেয়ারম্যানের দায়িত্ব পেলেন ইউপি সদস্য রশিদা

প্রকাশিত: অক্টোবর ২৫, ২০২৪, ০৮:১৫ রাত
আপডেট: অক্টোবর ২৫, ২০২৪, ০৮:১৫ রাত
আমাদেরকে ফলো করুন

বাগজানা (জয়পুরহাট) প্রতিনিধি : জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার মোহাম্মদপুর ইউনিয়ন পরিষদের মোছাঃ রশিদা খাতুন দ্বায়িত্বপ্রাপ্ত চেয়ারম্যান (ভারপ্রাপ্ত)। জেলা প্রশাসক কার্যালয়ের এক আদেশে তাকে এই দায়িত্ব দেওয়া হয়। রশিদা খাতুন মোহাম্মদপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে ১, ২ ও ৩ নম্বর ওয়ার্ড থেকে সংরক্ষিত মহিলা আসনে ইউপি সদস্য নির্বাচিত হন।

আওয়ামীলীগ সরকার পতনের পর সরকারদলীয় অনেক চেয়ারম্যান ইউনিয়ন পরিষদে অনুপস্থিত থাকায় স্থানীয় সরকার বিভাগ জনসেবা চলমান রাখতে পরিষদের প্যানেল চেয়ারম্যানদের ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দ্বায়িত্ব প্রদান করেন।

গত ১৯ আগস্ট পাঁচবিবি উপজেলা নির্বাহী অফিসারের স্থানীয় সরকার বিভাগ ইউপি শাখা-১ থেকে অনুপস্থিত চেয়ারম্যানদের নামের তালিকা জেলা প্রশাসক কার্যালয়ে প্রেরণ করেন।

উক্ত পরিপত্র অনুযায়ী ৭ অক্টোবর জেলা প্রশাসক (ভারপ্রাপ্ত) মোঃ মহিউদ্দিন জাহাঙ্গীর অনুপস্থিত চেয়ারম্যানদের কাজ পরিচালনা ও জনসেবা অব্যাহত রাখতে প্যানেল চেয়ারম্যানদের চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) হিসাবে দ্বায়িত্ব পালনে এক আদেশে স্বাক্ষর করেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS