ভিডিও

বগুড়ার গাবতলীতে সাবেক সমবায় কর্মকর্তার দোকান ভাঙ্চুর ও জায়গা দখল

প্রকাশিত: অক্টোবর ২৫, ২০২৪, ০৮:৪৭ রাত
আপডেট: অক্টোবর ২৫, ২০২৪, ০৮:৪৭ রাত
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার : বগুড়ার গাবতলী উপজেলার রামেশ্বরপুরে প্রতিপক্ষের লোকজন অবসরপ্রাপ্ত জেলা সমবায় কর্মকর্তা এ কে এম নজমুল হুদার মালিকানাধীন দুটি দোকানে হামলা চালিয়ে ব্যাপক ভাঙচুর করেছে। হামলাকারিরা দোকান ভেঙ্গে ইট পর্যন্ত খুলে নিয়ে গেছে। সেইসাথে হামলাকারিরা তার ২০ শতক ও প্রতিবেশি দেলোয়ারা বেগমের ৪ শতক জায়গা দখল করে রেখেছে। এ ঘটনায় গাবতলী মডেল থানায় অভিযোগ করা হয়েছে।

গাবতলী উপজেলার রামেশ্বপুরের বাসিন্দা অবসরপ্রাপ্ত জেলা সমবায় কর্মকর্তা একে এম নজমুল হুদা থানায় দায়ের করা অভিযোগে বলেন, তিনি রামেশ্বপুর মৌজায় মৃত জোনাব আলীর স্ত্রী জোবেদা বেগমের কাছে থেকে গত ১৯৯৫ সালের ৬ সেপ্টেম্বর কবলা দলিল মূলে ২০ শতক জমি কিনে দখলভোগ করে আসছেন।

 তিনি জমির দক্ষিন ধারে দুটি দোকান নিমার্ণ করে ব্যবসা করে আসছিলেন। এ ছাড়া তার প্রতিবেশি দেলোয়ারা বেগম ও একই মৌজায় ৪ শতক জায়গাও কেনেন কিন্তু প্রতিপক্ষ মোহাম্মদ আলী কালু ৩০ বছর পর জায়গাটির ফেলালি অংশ নিজেদের দাবি করে।

এ সময় তিনি উভয় পক্ষে উকিলের মাধ্যমে বিষয়টি মিমাংসা করতে বলেন। কিন্তু তারা আইনের তোয়াক্কা না করে গতকাল বৃহস্পতিবার সকাল ১০টা থেকে বিকাল ৫টা পর্যন্ত  প্রতিপক্ষের লোকজন তাদের ৩০ বছরের দখলীয় জমি জোর পূর্বক দখল করে এবং সামনের দুটি পাকা দোকান ভেঙে ফেলে ইট পর্যন্ত খুলে নিয়ে যায়।

সেইসাথে আজ শুক্রবার (২৫ অক্টোবর) তারা দোকানে ভাঙচুর করেছে। এসময় তাদেরকে বাধা দিতে গেলে তারা কর্ণপাত করেনি। পরে তিনি এ ব্যাপারে গাবতলী মডেল থানায় অভিযোগ করেছেন।

এ বিষয়ে গাবতলী মডেল থানার ওসি মো: আশিক ইকবাল বলেন, ওই জায়গা দখল ও দোকান ভাঙ্চুরের বিষয়ে অভিযোগ পেয়েছে। তদন্ত করে এ ব্যাপারে আইনী ব্যবস্থা নেয়া হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS