ভিডিও

দিনাজপুরে যৌথ অভিযানে মুসা ইব্রাহীমসহ আটক ২

প্রকাশিত: অক্টোবর ২৫, ২০২৪, ০৮:৫৪ রাত
আপডেট: অক্টোবর ২৫, ২০২৪, ০৮:৫৪ রাত
আমাদেরকে ফলো করুন

দিনাজপুর জেলা প্রতিনিধি : দিনাজপুরে সেনাবাহিনী ও পুলিশের যৌথ অভিযানে সন্ত্রাসী মুসা ইব্রাহীমসহ ২ জনকে আটক করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার দিনগত রাতে সেনা বাহিনী ও পুলিশ অভিযান চালিয়ে শহরের পৃথক স্থান থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো, দিনাজপুর সদর উপজেলার চেহেলগাজী ইউনিয়নের বড়ইল গ্রামে মৃত কছিম উদ্দীনের ছেলে মোঃ মুসা ইব্রাহীম (৩২) ও মহাদানি গ্রামের মোঃ নজরুল ইসলামের ছেলে মোঃ নুর নবী (২৭)।

দিনাজপুর কোতয়ালী থানার এস আই নুর আলম জানান, কোতয়ালী থানার চেহেলগাজী মাজারের পিছনে ছাত্রলীগের কতিপয় দুষ্কৃতিকারী একত্রিত হয়ে সন্ত্রাসী কর্মকান্ড পরিচালনা করার পরামর্শ করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ঘটনাস্থল থেকে ২জনকে আটক কর করা হয়।

যৌথ বাহিনী উপস্থিতির বিষয়টি টের পেয়ে অন্যরা পালিয়ে যায়। আটককৃতদের বিরুদ্ধে কোতয়ালী থানাসহ বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। তাদের কাছ থেকে কাঠের সামুরাই, ধারালো হাসুয়া, চাইনিজ কুড়াল, এসএস পাইপের চাইনিজ কুড়াল, ধারালো ছোরা, লোহার পাইপ, খেলনা পিস্তল, এন্ড্রয়েট ও বাটন মোবাইল উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে দিনাজপুর কোতোয়ালী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS