ভিডিও

দিনাজপুরের ফুলবাড়ীতে যাত্রীবাহী বাস খাদে, নিহত ১

প্রকাশিত: অক্টোবর ২৫, ২০২৪, ১০:০৩ রাত
আপডেট: অক্টোবর ২৫, ২০২৪, ১০:০৩ রাত
আমাদেরকে ফলো করুন

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুরের ফুলবাড়ীতে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে একজন নিহত হয়েছেন। আজ শুক্রবার (২৫ অক্টোবর) ভোরে উপজেলার ভিমলপুর মোড়ে দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কে দুর্ঘটনাটি ঘটে।

এ ঘটনায় আহত হয়েছেন আরও ১৪ জন বাসযাত্রী। আহতদের মধ্যে দু’জন যাত্রীর অবস্থার অবনতি হওয়ায় তাদের উন্নত চিকিৎসার জন্য দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। পুলিশ ও স্থানীয়রা জানান, ঢাকা থেকে ছেড়ে আসা নওশিন পরিবহন নামে যাত্রীবাহী বাসটি ভিমলপুর মোড়ে পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে ব্রিজের সাথে ধাক্কা খেয়ে খাদে পড়ে উল্টে যায়।

এ ঘটনায় একজন বাসযাত্রী নিহত হন, তার পরিচয় জানা যায়নি। ফুলবাড়ী থানার ওসি এ কে এম খন্দকার মহিব্বুল জানান, স্থানীয় লোকজন ও দমকল বাহিনীর সদস্যরা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

নিহতের মরদেহ উদ্ধার করে সুরতহাল তদন্ত করা হয়েছে, তার পরিচয় শনাক্তের চেষ্টা চলছে। পরিচয় নিশ্চিত হলে পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এ ঘটনায় ফুলবাড়ী থানায় সড়ক দুর্ঘটনা আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS