ভিডিও

রিয়ালের জার্সি গায়ে জড়াতে চান হলান্ড!

প্রকাশিত: অক্টোবর ২৬, ২০২৪, ০৩:৩৬ দুপুর
আপডেট: অক্টোবর ২৬, ২০২৪, ০৩:৩৬ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদে যোগ দিতে চাচ্ছেন সময়ের অন্যতম সেরা স্ট্রাইকার ম্যানচেস্টার সিটি তারকা আর্লিং হলান্ড। এমনটাই দাবি করছে স্প্যানিশ সংবাদমাধ্যম মুন্ডো দেপোর্তিভো।

আর্লিং হলান্ড রিয়াল মাদ্রিদে যোগ দিতে আগ্রহ প্রকাশ করেছেন বলে জানিয়েছে স্প্যানিশ সংবাদমাধ্যম মুন্ডো দেপোর্তিভো। নরওয়েজিয়ান এই ফুটবলারের ম্যানচেস্টার সিটির সঙ্গে বর্তমান চুক্তি ২০২৭ সাল পর্যন্ত থাকলেও, ধারণা করা হচ্ছে রিয়ালের হয়ে খেলতে তিনি আগ্রহী। হলান্ডের চুক্তিতে ১৫০ মিলিয়ন ইউরোর রিলিজ ক্লজ রয়েছে, যা রিয়াল মাদ্রিদকে সুযোগ করে দিতে পারে। সিটি ইতিমধ্যে এই সম্ভাবনার কথা মাথায় রেখে হলান্ডের বিকল্প খুঁজতে শুরু করেছে এবং সুইডিশ ফরোয়ার্ড ভিক্টর গিয়োকেরেসকে তার স্থলাভিষিক্ত হিসেবে বিবেচনা করছে।

প্রতিবেদনে বলা হয়েছে, ২০২৫ সালের মধ্যেই হলান্ডের রিয়ালে যোগ দেওয়ার সম্ভাবনা রয়েছে, যা মূলত পেপ গার্দিওলার ক্লাবের সঙ্গে চুক্তি শেষ হওয়ার পরে হতে পারে। সিটিতে যোগ দেওয়ার পর থেকেই প্রাক্তন বরুসিয়া ডর্টমুন্ড স্ট্রাইকার হলান্ড ক্লাবকে চ্যাম্পিয়ন্স লিগ ও দুটি প্রিমিয়ার লিগ শিরোপা জিততে সহায়তা করেছেন। চলতি মৌসুমেও তিনি প্রিমিয়ার লিগে ৮ ম্যাচে ১০ গোল করেছেন।এদিকে, বার্সেলোনাও হলান্ডকে দলে ভেড়ানোর আগ্রহ দেখিয়েছে, তবে আর্থিক সীমাবদ্ধতার কারণে এত বড় ব্যয়ে খেলোয়াড় আনার বিষয়টি তাদের জন্য কঠিন হতে পারে। এতে রিয়ালের পথ আরও মসৃণ হতে পারে, বিশেষ করে কিলিয়ান এমবাপ্পেকে কেনার পর হলান্ডকে দলে ভেড়ালে তাদের আক্রমণভাগ আরও শক্তিশালী হবে। 

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS