ভিডিও

মারা গেলেন মরক্কোর ফুটবলার বেরাদা

প্রকাশিত: অক্টোবর ২৬, ২০২৪, ০৩:৪১ দুপুর
আপডেট: অক্টোবর ২৬, ২০২৪, ০৩:৪১ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : বয়স হয়েছিল মাত্র ৩৫। ফুটবলে আরও কয়েক বছর মাঠ দাপিয়ে বেড়াতে পারতেন আব্দেলআজিজ বেরাদা, তবে সেটা হলো না। বুট-জার্সি চিরতরে তুলে রেখে মাত্র ৩৫ বছর বয়সেই না ফেরার দেশে চলে গেছেন এই মিডফিল্ডার। বেরাদার মৃত্যুর খবর জানিয়েছে তার ক্লাব মার্সেই।

বেরাদা কীভবে মারা গেছেন সে বিষয়ে অবশ্য স্পষ্ট কোনো ধারণা দেয়নি মার্সেই। তবে মরক্কোর গণমাধ্যমে বলা হয়েছে, হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা গেছেন বেরাদা। বেরাদার জন্ম ফ্রান্সে হলেও আন্তর্জাতিক ফুটবলে তিনি বেছে নেন মরক্কোকে। জাতীয় দলের হয়ে দীর্ঘদিন খেলার পর ২০২১ সালে তুলে রাখেন জার্সি। এরপর ক্লাব ক্যারিয়ারেই মনোযোগী হয়েছেন তিনি। বেরাদার সর্বশেষ ক্লাব ছিল ফরাসি লিগ ওয়ানের মার্সেই। এছাড়াও স্প্যানিশ দল গেতাফের হয়ে খেলেছেন বেরাদা। এর বাইরে তুরস্ক, কাতার ও সংযুক্ত আরব আমিরাতের ক্লাবেও খেয়ার অভিজ্ঞতা ছিল তার।

ক্লাব ক্যারিয়ারে খেলেছেন ২২৭ ম্যাচ। ৪০ গোল করার পাশাপাশি অ্যাসিস্ট করেছেন ৩৬টিতে। জাতীয় দলের হয়ে জার্সি গায়ে চড়িয়েছেন ২৬ ম্যাচে। ২০১১ সালে অনূর্ধ্ব-২৩ আফ্রিকা কাপ অব নেশন্সের ফাইনালে ওঠা মরক্কো দলের অংশ ছিলেন তিনি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS