ভিডিও

বগুড়ায় হত্যা প্রচেষ্টা মামলায় দুই জনের কারাদন্ড

প্রকাশিত: অক্টোবর ২৩, ২০২৪, ০৮:৩৮ রাত
আপডেট: অক্টোবর ২৩, ২০২৪, ০৮:৩৮ রাত
আমাদেরকে ফলো করুন

কোর্ট রিপোর্টর : বগুড়ায় রাকিব নামে এক যুবককে ছুরিকাঘাতে হত্যা প্রচেষ্টা মামলার রায়ে আইনের পৃথক পৃথক ধারায় দুই জনের মেয়াদি কারাদন্ড এবং জরিমানার আদেশ দেওয়া হয়েছে। শহরের ঠনঠনিয়া শহীদ নগর এলাকার মমতাজ উদ্দিনের ছেলে আসামি মকবুল হোসেনকে ৫ বছরের সশ্রম কারাদন্ড ও ৫ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও এক মাসের বিনাশ্রম কারাদন্ড এবং বকুল তালুকদারের ছেলে আসামি মো. সাগরকে দুই বছরের সশ্রম কারাদন্ডাদেশ দেওয়া হয়েছে।

বগুড়ার চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট এ এস এম তাসকিনুল হক গত মঙ্গলবার এই মামলার রায় দেন। উল্লেখ্য, বগুড়া শহরের ঠনঠনিয়া শহীদ নগরের শুকুর মন্ডলের ছেলে রাকিব গত ২০১৩ সালের ২০ মার্চ বেলা আড়াইটার দিকে সেউজগাড়ী কৃষি অফিসের সামনে পৌঁছিলে মোটরসাইকেল নিয়ে তার পথরোধ করে ওই আসামিরা।

এসময় আসামি মকবুল রাকিবের বুকে ছুরিকাঘাতে গুরুতর জখম করে এবং আসামি সাগর রাকিবের কপালে ও পিঠে ছুরিকাঘাত করে। গুরুতর আহত রাকিবকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে চিকিৎসা করানো হয়। মাদক ব্যবসায় বাধা দেওয়ায় রাকিবকে ছুরিকাঘাত করে আসামিরা।

এ ব্যাপারে আহত রাকিবের বাবা শুকুর মন্ডল বাদি হয়ে ওই আসামিদের বিরুদ্ধে বগুড়া থানায় এই মামলা দায়ের করেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS