ভিডিও

খুলনা কারাগারে হাজতি-কয়েদি সংঘর্ষে আহত ২

প্রকাশিত: অক্টোবর ২৪, ২০২৪, ১০:৩২ দুপুর
আপডেট: অক্টোবর ২৪, ২০২৪, ১০:৩২ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক:  খুলনা জেলা কারাগারে দর্শনার্থীদের সঙ্গে সাক্ষাৎকে কেন্দ্র করে কারাগারের অভ্যন্তরে হোসেন (২৫) নামে এক হাজতির মারপিটে সেলিম নামে (২৩) এক কয়েদি আহত হয়েছেন। এ সময় ঠেকাতে গিয়ে আব্দুল কাদের নামে এক কারারক্ষী মারপিটের শিকার হয়েছে।

বুধবার (২৩ অক্টোবর) দুপুরে এ মারপিটের ঘটনা ঘটে।  

খুলনা জেলা কারাগারের জেলার আবু সায়েম ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

কারাগার সূত্র জানায়, দুপুর সোয়া ২টার দিকে নির্ধারিত সময়ের আগে হাজতি বন্দি হোসেনের সঙ্গে দর্শনার্থীরা দেখা করতে আসেন। এ সময় হোসেন নিয়ম ভেঙে আগে দেখা করতে চাইলে হাজতি সেলিমের সঙ্গে তার কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে হোসেন তাকে মারপিট শুরু করে। এতে তিনি আহত হন। এ সময় আব্দুল কাদের নামে এক কারারক্ষী হোসেনকে ঠেকাতে গেলে তাকেও মারধর করে। পরে অন্য কারারক্ষীরা এসে হোসেনের হাত থেকে তাদের রক্ষা করে।

খুলনা জেলা কারাগারের জেলার আবু সায়েম বলেন, হাজতি হোসেনকে কারাগারের নিরাপত্তা হেফাজতে রাখা হয়েছে। এছাড়া আহত কয়েদি রাইটার সেলিমকে কারাগারের হাসপাতালে ভর্তি করা হয়েছে। হোসেনের বিরুদ্ধে কারাবিধি অনুযায়ী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


এ ঘটনায় খুলনার জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ সাইফুল ইসলাম বলেন, কারাগারে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মারপিটের ঘটনা ঘটেছে বলে শুনেছি। হামলাকারী হাজতির বিরুদ্ধে কারা আইনে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ করা হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS