ভিডিও

পটুয়াখালীতে ঘূর্ণিঝড় দানায় ঘরবাড়ি বিধ্বস্ত, আহত ৬

প্রকাশিত: অক্টোবর ২৫, ২০২৪, ০৩:৪০ দুপুর
আপডেট: অক্টোবর ২৫, ২০২৪, ০৩:৪০ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক:  পটুয়াখালী উপকূলীয় এলাকায় ঘূর্ণিঝড় দানা এর প্রভাবে বিধ্বস্ত হয়েছে অসংখ্য ঘরবাড়ি, উপড়ে পড়েছে গাছপালা। আহত হয়েছে ৬ জন।

স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার  (২৪ অক্টোবর) ঘূর্ণিঝড় দানার প্রভাবে মির্জাগঞ্জ উপজেলার দেউলী গ্রামের ৭টি বসতঘর পুরোপুরি বিধ্বস্ত হয়। এছাড়া কলাপাড়া উপজেলার তাহেরপুর গ্রামের ১০টি বসতঘর ও রাঙ্গাবালী উপজেলার চালিতাবুনিয়ায় একটি শিক্ষা প্রতিষ্ঠানের আংশিক ক্ষতিগ্রস্ত হয়। । 

এছাড়া উপড়ে পড়েছে অনেক গাছপালা। এদিকে কলাপাড়ার নীলগঞ্জ ইউনিয়নের গইয়তলা গ্রামের বেড়িবাঁধ আংশিক ক্ষতিগ্রস্ত হয়েছে। 

তাহেরপুর গ্রামের আসমা খাতুন বলেন, আমি আমার ছেলের ঘরে ছিলাম। হঠাৎ কালো মেঘে এসে ঝড় শুরু হয় এবং আমাদের ঘরের উপরে গাছ পড়ে। 

তাহেরপুর গ্রামের দুলাল হাওলাদার বলেন, ঝড়ে আমার বসতবাড়ি একেবারে ভেঙে মাটির সঙ্গে মিশে গেছে। তাৎক্ষণিক ঝড়ের সময় পার্শ্ববর্তী বাড়িতে আশ্রয় না নিলে আমরাও ক্ষতিগ্রস্ত হতাম।

পটুয়াখালী জেলা প্রশাসক আবু হাসনাত মোহাম্মদ আরেফিন জানান, ক্ষয়ক্ষতি নিরূপণ কাজ শুরু করা হবে। ক্ষতিগ্রস্তদের সহায়তার ব্যাপারে উর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত  করা হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS