ভিডিও

আত্রাই রেলওয়ে স্টেশনের ছাউনি ঝাঁঝড়া, বৃষ্টি হলেই পানি পড়ে

প্রকাশিত: অক্টোবর ২৫, ২০২৪, ১১:২২ রাত
আপডেট: অক্টোবর ২৫, ২০২৪, ১১:২২ রাত
আমাদেরকে ফলো করুন

আত্রাই (নওগাঁ) প্রতিনিধি : নওগাঁর আত্রাইয়ের আহসানগঞ্জ রেলওয়ে প্লাটফরমের যাত্রী ছাউনির টিন ঝাঁঝড়া হয়ে যাওয়ায় বৃষ্টি হলেই সমগ্র প্লাটফরম জুড়ে পানি পড়ে। ফলে বৃষ্টিতে যাত্রীদের প্লাটফরম সংলগ্ন দোকানঘরগুলোতে আশ্রয় নিতে হয়।

জানা যায়, নওগাঁর বৃহৎ আহসানগঞ্জ রেলওয়ে স্টেশনে ঢাকাগামী আন্ত:নগর নীলসাগর এক্সপ্রেস, দ্রুতযান এক্সপ্রেস, খুলনাগামী আন্ত:নগর রুপসা এক্সপ্রেস, রাজশাহীগামী আন্ত:নগর বাংলাবান্ধা এক্সপ্রেস ও তিতুমীর এক্সপ্রেসসহ প্রায় সাত জোড়া ট্রেনের স্টপেজ রয়েছে। প্রতিদিন শত শত যাত্রী এখান থেকে ট্রেনযোগে ঢাকা ও বিভাগীয় শহর রাজশাহীসহ দেশের বিভিন্ন স্থানে যাতায়াত করেন।

এ স্টেশন থেকে সরকারের বিপুল পরিমাণ রাজস্ব আয় হলেও এর অবকাঠামোগত তেমন কোন উন্নয়ন হয়নি। উপজেলা যুবদলের ভারপ্রাপ্ত আহবায়ক, পারকাসুন্দা গ্রামের খোরশেদ আলম বলেন, দেশের প্রায় সব স্টেশন আধুনিকায়ন করা হলেও আত্রাই রেলওয়ে স্টেশনটি অবহেলিত রয়ে গেছে।

যাত্রী ছাউনি ঝাঁঝড়া হয়ে যাওয়ায় বৃষ্টি হলেই প্লাটফরম জুড়ে পানি পড়ে। যাত্রীদের বসার কোন ব্যবস্থা নেই। এ সমস্যার দ্রুত সমাধান করা প্রয়োজন।

আত্রাই রেলওয়ে স্টেশনের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা সুব্রত কুমার বলেন, প্লাটফরমের সমস্যা সমাধানের জন্য একাধিকবার ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে লিখিতভাবে জানানো হয়েছে। বেশ কিছুদিন আগে তারা এসে পরিদর্শনও করে গেছেন। আশা করা যায় সংস্কার কাজ দ্রুততম সময়ের মধ্যে হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS