ভিডিও

 মেসি গোল না পেলেও এমএলএস কাপ জয়ে শুরু মায়ামির

প্রকাশিত: অক্টোবর ২৬, ২০২৪, ১২:৫৪ দুপুর
আপডেট: অক্টোবর ২৬, ২০২৪, ০৩:১৭ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : এমএলএস কাপ প্লে-অফ ক্যাম্পেইন জয়ে শুরু করেছে ইন্টার মায়ামি। আটলান্টা ইউনাইটেডকে ২-১ গোলে হারিয়েছে তারা। এই জয়ে ইস্টার্ন কনফারেন্সে সেমিফাইনালে যাওয়ার পথে নিজেদের এগিয়ে রাখলো তারা। 

প্লে-অফের শীর্ষ বাছাই ও ফেভারিট মায়ামি ম্যাচের শুরু থেকেই ছিল গোছানো। দ্বিতীয় মিনিটে তাদের এগিয়ে দেন লুইম সুয়ারেজ। এই অর্ধে একটি গোল হলেও প্রতিপক্ষ গোলকিপার ব্র্যাড গুজানকে ব্যস্ত রেখেছিল মায়ামি। বল দখলেও ছিল আধিপত্য। লিওনেল মেসি নিজের প্রথম শটে গোলের কাছেও চলে গিয়েছিলেন। কিন্তু ৪০ বছর বয়সী আটলান্টা গোলকিপারের ডাইভিং এক সেভ হতাশ করে তাদের। আটলান্টাকে ২১ মিনিটেই চোট ধাক্কা খেতে হয়েছে। মাঠ ছেড়ে যান রাইট উইঙ্গার ব্রুকস লেনন। পাঁচ মিনিট বাদে সেই সুযোগে মেসি আবারও ত্রাস ছড়িয়েছেন। কিন্তু ২৫ গজ দূর থেকে তার নেওয়া শট দারুণভাবে সেভ করেন প্রতিপক্ষ গোলকিপারগুজান।  

 মেসি আরও একবার ব্যর্থ চেষ্টা করেছেন। তাদের সুযোগ হাতছাড়ার বিপরীতে ৩৯ মিনিটে একটি গোল শোধ দিয়ে সমতায় ফেরে আটলান্টা। গোলটি করেছেন সাবা লোবজানিদজে। সমতা ফেরানো গোলের পর ম্যাচে চমক দেখানোর আশা করছিল আটলান্টা। কারণ প্লে-অফের ফরম্যাট অনুযায়ী ৯০ মিনিট পর্যন্ত সমতা থাকলে খেলাটা গড়াবে টাইব্রেকারে! সেটি অবশ্য আর হতে দেয়নি মায়ামি। ৬০ মিনিটে মেসির শর্ট কর্নার থেকে জাল কাঁপিয়ে স্কোর ২-১ করেছেন আলবা। পুরো ম্যাচে গোল না পাওয়া মেসি স্টপেজ টাইমে আবারও স্কোরশিটে নাম তোলার সুযোগ পেয়েছিলেন। কিন্তু এবারও তাকে হতাশ করেছেন গুজান।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS