ভিডিও

সিরাজগঞ্জের শাহজাদপুরের দুদু হত্যাকান্ডের সাজাপ্রাপ্ত আসামি টুলটুলি ও রেজাউল গ্রেপ্তার

প্রকাশিত: অক্টোবর ২২, ২০২৪, ১০:৩৮ রাত
আপডেট: অক্টোবর ২২, ২০২৪, ১০:৩৯ রাত
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার : র‌্যাব ১২ সিরাজগঞ্জের সদস্যরা গতকাল সোমবার রাতে ঢাকার আশুলিয়া থানাধীন কাঠগড়া ও  সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর থানাধীন পাঠান পাড়া এলাকায় পৃথক অভিযান চালিয়ে হত্যা মামলায় সাজাপ্রাপ্ত ২ আসামিকে গ্রেপ্তার করেছে।

গ্রেপ্তারকৃত মোঃ রেজাউলকরিম (৫৫) শাহজাদপুর উপজেলার বড় চাঁনতারা গ্রামের মৃত রজব আলীর ছেলে এবং হত্যার শিকার আমিরুল ইসলাম দুদুর স্ত্রী বড় বাসুরিয়ার, মোছাঃ মরিয়ম খাতুন টুলটুলি (৪৮)। র‌্যাব সূত্রে জানা গেছে আমিরুল ইসলাম দুদু’র সাথে মরিয়ম খাতুন ওরফে টুলটুলি’র প্রেমের সম্পর্কের জেরে বিয়ে হয়। টুলটুলি বিয়ের পরও অনেকের সাথে অনৈতিক সম্পর্ক স্থাপন করতো।

কেউ নিষেধ করলে তার বিরুদ্ধে মামলা দিয়ে হয়রানি করতো। টুলটুলির স্বামী দুদু এসব কর্মকান্ডে বাধা দিলে, সে তার স্বামীকেও মারধর করতো। এ বিষয় নিয়ে ২০১০ সালের ৮ জুলাই রাতে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। পর দিন  সকালে বাড়ির পাশে জমি থেকে দুদু’র গলা কাটা মরদেহ উদ্ধার করে পুলিশ। এই ঘটনায় নিহতের বড়ভাই আবু তালেব ওরফে তারা বাদি হয়ে মামলা করে।

মামলা দায়েরের প্রায় ১৪ বছর পর গত ২৯ সেপ্টেম্বর সিরাজগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ ১ম আদালতের বিচারক মোহাম্মদ এরফান উল্লাহ টুলটুলি এবং রেজাউলসহ ৩ জনকে যাবজ্জীবন কারাদন্ড ও ২০ হাজার টাকা অর্থদন্ড প্র্রদান করে।

আসামিরা পলাতক থাকায় র‌্যাব-১২, সিরাজগঞ্জে সদস্যরা ঢাকার আশুলিয়া থানাধীন কাঠগড়া এলাকায় ও সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর থানাধীন পাঠানপাড়া এলাকায় পৃথক দু’টি অভিযান পরিচালনা করে সিরাজগঞ্জ জেলার শাহজাদপুরের আলোচিত আমিরুল ইসলাম দুদু’কে গলা কেটে হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি রেজাউলকে সাভার এলাকা থেকে এবং টুলটুলিকে শাহজাদপুর এলাকা থেকে গ্রেফতার করে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS