ভিডিও

বগুড়ার আদমদীঘিতে ঋণের ভারে অটোভ্যান চালকের আত্মহত্যা

প্রকাশিত: অক্টোবর ২২, ২০২৪, ১০:১৮ রাত
আপডেট: অক্টোবর ২২, ২০২৪, ১০:২৫ রাত
আমাদেরকে ফলো করুন

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি : আদমদীঘিতে বিভিন্ন বেসরকারি সংস্থার ঋণ পরিশোধে ব্যর্থ হয়ে নীলরতন (৪৫) নামের এক অটো ভ্যান চালক বিষাক্ত গ্যাস ট্যাবলেট সেবন করে আত্মহত্যা করেছেন। আজ মঙ্গলবার (২২ অক্টোবর) সকাল ৯ টায় আদমদীঘি উপজেলার কাঞ্চনপুর গ্রামে এই ঘটনা ঘটে। নীলরতন আদমদীঘি উপজেলার চাঁপাপুর ইউনিয়নের কাঞ্চনপুর উত্তরপাড়ার সুরেশ মালির ছেলে।

জানা যায়, উপজেলার চাঁপাপুর ইউনিয়নের কাঞ্চনপুর গ্রামের দরিদ্র নীলরতন অটো ভ্যান চালিয়ে সংসার চালাতেন। সংসারের সচ্ছলতা ফেরাতে বিভিন্ন বেসরকারি সংস্থা থেকে অনেক টাকা ঋণ নেন। সেই ঋণের টাকা পরিশোধে ব্যর্থ হলে আজ মঙ্গলবার (২২ অক্টোবর) সকাল ৯টায় বাড়িতেই বিষাক্ত গ্যাস ট্যাবলেট খেয়ে অসুস্থ হয়ে পড়েন।

স্বজনরা অসুস্থ অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে দুপচাঁচিয়া উপজেলা হাসপাতালে ও পরে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসাধীন অবস্থায় ১২টায় তিনি মারা যান। চাঁপাপুর ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান আনোয়ার হোসেন ইটলু বিষয়টি নিশ্চিত করেন। এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS