ভিডিও

জামায়াত ও শিবিরের কোন নেতাকর্মী অন্য ধর্মের কোন ক্ষতি করেনা : অধ্যক্ষ শাহাবুদ্দিন

প্রকাশিত: অক্টোবর ২৮, ২০২৪, ০৮:০০ রাত
আপডেট: অক্টোবর ২৮, ২০২৪, ০৮:০০ রাত
আমাদেরকে ফলো করুন

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি : জামায়াতে ইসলামী কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য অধ্যক্ষ শাহাবুদ্দিন বলেছেন, দীর্ঘ ১৫ বছর জামায়াতে ইসলামীকে সভা সমাবেশ করতে দেয়া হয়নি। দেশে আওয়ামীলীগ সরকারের আমলে সবচে বেশি নির্যাতনের শিকার হয়েছে জামায়াত।

জামায়াত ও শিবিরের কোন নেতাকর্মী অন্য ধর্মের কোন ক্ষতি করে না। আমরা যে স্বাধীনতা ভোগ করবো হিন্দুসহ সকল ধর্মের লোকেরা একই স্বাধীনতা ভোগ করবে এটাই আমাদের মহানবীর শিক্ষা। তিনি গতকাল সোমবার বিকেলে আদমদীঘির গোহাট প্রাঙ্গনে দীর্ঘ ১৫ বছর পর এক জনসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

আদমদীঘি উপজেলা জামায়াতের ভারপ্রাপ্ত আমীর ডা: ইউনুছ আলীর সভাপতিত্বে ও মাও: আব্দুল জোব্বার ও মাও: গোলাম মোস্তফার সঞ্চালনায় জনসমাবেশে বিশেষ অতিথি ছিলেন, বগুড়া জেলা জামায়াতের আমীর অধ্যক্ষ আব্দুল হক সরকার, জামায়াত নেতা মাও: মোফাজ্জল হক, দুপচাঁচিয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল গনি মন্ডল, বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম।

বক্তব্য রাখেন, হাফেজ আতোয়ার হোসেন, মাও: গোলাম রব্বানী, রমজান আলী, এমদাদুল হক, ফেরদৌস রহমান, কামরুজ্জামান, ইদ্রিছ আলী, আব্দুর রহিম, আব্দুস ছালাম প্রমুখ।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS