ভিডিও

টেকসই উন্নয়ন অভীষ্ট অর্জনে সকল দপ্তরে সুশাসন প্রতিষ্ঠা আবশ্যক : বগুড়া জেলা প্রশাসক

প্রকাশিত: অক্টোবর ২৮, ২০২৪, ০৯:৩৬ রাত
আপডেট: অক্টোবর ২৯, ২০২৪, ১২:১৫ রাত
আমাদেরকে ফলো করুন

বগুড়া জেলা প্রশাসন শুদ্ধাচার প্রতিষ্ঠা ও টেকসই উন্নয়ন অভীষ্ট অর্জনে করণীয় বিষয়ক কর্মশালা আজ সোমবার (২৮ অক্টোবর) সকাল ১১টায় বগুড়া জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়েছে। জেলা প্রশাসন এবং ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ (টিআইবি) এর অনুপ্রেরণায় গঠিত দুর্নীতিবিরোধী সামাজিক সংগঠন সচেতন নাগরিক কমিটি (সনাক) যৌথভাবে এ কর্মশালার আয়োজন করে।

কর্মশালায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বগুড়া জেলা প্রশাসক হোসনা আফরোজা। তিনি জাতীয় শুদ্ধাচার কৌশল বাস্তবায়নে জেলার সকল দপ্তরকে আন্তরিক এবং প্রাতিষ্ঠানিক স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিতকরণের মাধ্যমে সেবাদান প্রক্রিয়া সহজতর করার আহ্বান জানান।

একইসাথে টেকসই উন্নয়ন অভীষ্ট অর্জনে সকল দপ্তরে সুশাসন প্রতিষ্ঠা আবশ্যক বলে তিনি মনে করেন। এ ধরণের কর্মশালার মাধ্যমে সরকারি এবং বেসরকারি দপ্তরের কর্মকর্তাগণের বিদ্যমান ধারনা এবং জ্ঞান আরো সমৃদ্ধ হবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

কর্মশালায় বিভিন্ন সেশন পরিচালনা করেন টিআইবির কোঅর্ডিনেটর মো: আতিকুর রহমান। বক্তব্য রাখেন বগুড়া পুলিশ সুপার মোঃ জেদান আল মুসা, পিপিএম, জেলা পরিষদের প্রধান নির্বাহী গোলাম মোঃ শাহনেওয়াজ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মেজবাউল করিম, সনাক সভাপতি অধ্যাপক ওসমান গণি, টিআইবির কাস্টার কোঅর্ডিনেটর কমল কৃষ্ণ সাহা প্রমুখ। কর্মশালায় জেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তাসহ প্রায় অর্ধ-শতাধিক অংশগ্রহণকারী অংশগ্রহণ করেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS